Type Here to Get Search Results !

education

কীভাবে CSC IIBF BC BFএক্সাম পরীক্ষা কেন্দ্র খুলবেন,IIBF EXAM CENTER সেন্টার খুলে লক্ষ লক্ষ টাকা অর্জন করেছে,…




প্রিয় 
CSC VLE 

আপনার কর্মক্ষমতা (ডিজিটাল ভিলেজ / স্কিল সেন্টারে / পিএমজিডিআইএসএএ) রেখে, আপনার কেন্দ্রটি আইআইবিএফের বিসি / বিএফ পরীক্ষার জন্য অন বোর্ডে রয়েছে been দয়া করে নির্দেশিকা এবং প্রশিক্ষণ ভিডিওগুলি দিয়ে যান।

আপনার পারফরম্যান্সকে সামনে রেখে (ডিজিটাল ভিলেজ / স্কিল সেন্টার / পিএমজিডিআইএসএ), আপনার কেন্দ্র আইআইবিএফ বিসি / বিএফ পরীক্ষার জন্য অন বোর্ডে রয়েছে। গাইডলাইন এবং প্রশিক্ষণের ভিডিওগুলি দয়া করে যান। আপনি যদি পরীক্ষা পরিচালনা করতে আগ্রহী না হন তবে আপনার সম্পর্কিত ডিএম / ডিসি / স্টেট টিমকে জানান।

Video: https://iibfexam.s3.ap-south-1.amazonaws.com/guidlines.mp4


Usermanual: https://iibfexam.s3.ap-south-1.amazonaws.com/User%20Manual-VLEs.pptx


Guidlines: https://iibfexam.s3.ap-south-1.amazonaws.com/Guidelines%20for%20BC-BF%20exam%20for%20centersV1.pdf


Do&Don’ts:https://iibfexam.s3.ap-south-1.amazonaws.com/DO-DONTS%20FOR%20IIBF%20EXAM.docx

 CSC VLE  এর কেন্দ্রে আইআইবিএফ পরীক্ষা কেন্দ্র খুলতে পারে, বন্ধুরা, এটি খোলার জন্য কী দরকার হবে? আজ আমি এই পোস্টে পুরো বিশদটি বলতে যাচ্ছি।প্রথমত আপনার একটি সিআইডি থাকা উচিত।আপনার যদি এই জাতীয় আইডি থাকে তবে আপনি আইআইবিএফ পরীক্ষার কেন্দ্রটি খুলতে পারেন। এতে কী কী সুবিধা হবে, আপনি কি সবচেয়ে বেশি সুবিধা লিখবেন বা সিএসসি দেখা যাবে, তবে ভিএলইও সবচেয়ে বেশি সুবিধাভোগী হবে।
কীভাবে আইআইবিএফ পরীক্ষা কেন্দ্র খুলবেন
আইআইবিএফ পরীক্ষার কেন্দ্রটি খুলতে আপনার কমপক্ষে 500 বর্গফুট বন্ধু থাকা উচিত, এটি 10 ​​টি কম্পিউটার কেন্দ্রে রাখা উচিত, আপনার 10 টি কম্পিউটার থাকলে আইআইবিএফ পরীক্ষা কেন্দ্র নিয়ে আপনি প্রচুর অর্থোপার্জন করতে পারবেন, সরকারী পরীক্ষায় যা কিছু হবে আপনার কেন্দ্রটি আপনার অঞ্চলে থাকবে বা আপনাকে জানানো হবে যে আপনাকে অনেক পরীক্ষা করতে হবে, এই আইআইবিএফ পরীক্ষায় দুটি সুবিধা থাকতে পারে আপনি কেন্দ্রটি খোলার মাধ্যমে অর্থ উপার্জন করতে পারবেন এবং তারপরে একই কেন্দ্রে সিএসসির পড়াশোনার সাথে সম্পর্কিত, বা যদি কোনও নতুন পরিষেবা আসে তবে আপনি প্রথমটি পাবেন, কারণ আপনার কম্পিউটারে 500 বর্গফুটেরও বেশি জায়গা রয়েছে, এটি সম্পর্কিত কোনও শিক্ষা। অথবা আপনি যে কোনও সংবাদ প্রথমে পাবেন, এটি খোলার জন্য আপনাকে কী করতে হবে? প্রথমত, আপনাকে আপনার ডিস্টিক ম্যানেজারের সাথে যোগাযোগ করতে হবে। মতামত আপনার অ্যাকাউন্টে সম্পূর্ণ তথ্য প্রয়োজন হবে |
বিসদ জানতে আজই যোগাযোগ করূন আমাদের প্রিয় DM- Sir/Medam
 BISWAJIT DEB NATH- 8787304253 DIPANNITA DEB NATH-7628952380 

Post a Comment

3 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Indira gandhi Board(IGB) Open Schooling Board In Agartala,Dharmanagar, Tripura

  Welcome to  Government Recognized Open School Board  - Indira gandhi  Open Schooling Board In Agartala,Dharmanagar, Tripura, where you can...

Hollywood Movies