Type Here to Get Search Results !

education

ICICI Bank partners CSC e-Governance Services India to expand rural reach

Under the partnership, people in rural areas will be able to deposit, withdraw and transfer money from their ICICI bank account, subscribe to term deposit plan, obtain small-value loans, pay bills and other services through CSCs.




    
শুক্রবার আইসিআইসিআই ব্যাংক দেশের গ্রামীণ অঞ্চলে ব্যাংকিং ও অন্যান্য সেবা সম্প্রসারণের জন্য সিএসসি ই-গভর্নেন্স সার্ভিসেস ইন্ডিয়ার সাথে একটি চুক্তি স্বাক্ষর করেছে। সিএসসি ই-গভর্ন্যান্স সার্ভিসেস ইন্ডিয়া এবং আইসিআইসিআই একটি যৌথ বিবৃতিতে বলেছে, "সমঝোতা স্মারক (সমঝোতা স্মারক) অনুসারে, আইসিসিআই ব্যাংক mile লাখেরও বেশি সিএসসি (প্রচলিত পরিষেবা কেন্দ্র) ব্যাংকিং সংবাদদাতা হিসাবে শেষ মাইলে কাজ করবে," সিএসসি ই-গভর্ন্যান্স সার্ভিসেস ইন্ডিয়া এবং আইসিআইসিআই একটি যৌথ বিবৃতিতে বলেছে।  
এটি আরও যোগ করেছে যে প্রযুক্তি-চালিত ব্যাংক হওয়ায় আইসিসিআইয়ের সাথে চুক্তিটি সিএসসিগুলিকে তার প্রযুক্তির সুবিধা অর্জন করতে সক্ষম করবে যাতে অনির্বাচিত সম্প্রদায়ের কাছে পৌঁছতে পারে এবং বিভিন্ন পরিসেবা সরবরাহ করতে পারে।
  
অংশীদারিত্বের অধীনে, গ্রামীণ অঞ্চলের লোকেরা তাদের আইসিআইসিআই ব্যাংক অ্যাকাউন্ট থেকে অর্থ জমা করতে, উত্তোলন করতে এবং স্থানান্তর করতে পারবে, মেয়াদী আমানত পরিকল্পনার সাবস্ক্রাইব করতে পারবে, সিএসসির মাধ্যমে স্বল্প মূল্যের loansণ গ্রহণ করবে, বিল পরিশোধ করবে এবং অন্যান্য পরিষেবাদি সক্ষম হবে।  
"সিএসসিগুলি মূলত গ্রামীণ নাগরিকদের জন্য আর্থিক পরিষেবা এবং পণ্য সরবরাহের পয়েন্ট হিসাবে কাজ করে। আইসিসিআই ব্যাংকের সাথে আমাদের সহযোগিতা সিএসসির মাধ্যমে আর্থিক সেবার প্রসারকে আরও বাড়িয়ে তুলতে সহায়তা করবে, যার ফলে একটি আর্থিকভাবে অন্তর্ভুক্ত সমাজকে উন্নীত করা হবে," সিএসসির এসপিভির প্রধান নির্বাহী কর্মকর্তা বলেন দীনেশ ত্যাগী।https://digiskillacademy.blogspot.comhttps://digiskillacademy.blogspot.com/2019/10/bigbreakingnews-bigbreakingnews-after.html                                      

Post a Comment

1 Comments
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

Indira gandhi Board(IGB) Open Schooling Board In Agartala,Dharmanagar, Tripura

  Welcome to  Government Recognized Open School Board  - Indira gandhi  Open Schooling Board In Agartala,Dharmanagar, Tripura, where you can...

Hollywood Movies